in ,

অদ্ভূত উলট পুরাণ! এই বাড়ির পুরুষরা সামলান সংসার, আর মেয়েরা ব্যবসা!


নতুন সিরিয়াল নিয়ে আসছে জন, দেবাদৃতা
কথাতেই আছে- সংসার সুখের হয় রমণীর গুণে..। তবে এক্ষেত্রে তো পুরোটাই উল্টো। এই পরিবারের মহিলারা সামলাম বাড়ির ব্যবসা। আর পুরুষেরা সংসার!তারাই সামলে রাখেন ঘরকন্না। বউদের রেঁধে-বেড়ে খাওয়ান। এ কেমন ঘটনা!

তাহলে বলে দেওয়া যাক। এমন গল্প নিয়েই টেলিপর্দায় আসছে নতুন চমক। যে সিরিয়ালের নাম ‘আলোর ঠিকানা’। মুখ্য ভূমিকায় জন ভট্টাচার্য। যিনিকিনা টেলিপাড়ার অন্যতম হার্টথ্রব। তাঁর মহিলা অনুরাগীরা সংখ্যাও নেহাত কম নয়। অন্যদিকে আরেক মুখ্যচরিত্রে ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’ নায়িকা দেবাদৃতাকে। যিনি এর আগে, ‘আলো ছায়া’ সিরিয়ালে অভিনয় করে টেলিদর্শকদের অন্দরমহলে একেবারে পরিচিত মুখ হয়ে উঠেছিলেন।

New bangla serial

দিন কয়েক আগেই প্রকাশ্যে এসেছে ‘আলোর ঠিকানা’ সিরিয়ালের পয়লা ঝলক। সেখানেই দেখা গেল চিরাচরিত নিয়মের উলট পুরাণ। ছোট থেকেঅ বাবার দেখা স্বপ্ন আঁকড়ে বেঁচেছে সে। তবে পরিবারের মান রাখতে তাঁকে বিয়ে করতে হয় এক বনেদি পরিবারে। বাবাও বোঝান যে সেই সংসারেই সে খুঁজে পাবে স্বপ্নের ঠিকানা। কিন্তু বিয়ে হতেই গল্পে টুইস্ট!

কী? শ্বশুরঘরের চৌকাঠে পা রেখেই জানতে পারে এই পরিবার আর পাঁচটা পরিবারের মতো স্বাভাবিক নিয়মে চলে না। তাঁকে বরণ করে তোলে শাশুড়ি কিংবা জা-য়ের পরিবর্তে বড়স ভাসুর। তিনিই নতুন বউ আলোকে জানান যে, এই পরিবারে মানিয়ে গুছিয়ে চলা সহজ নয়। তারপর? বাকিটা জানতে হলে চোখ রাখতে হবে সান বাংলার পর্দায়। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে রাত ৯.৩০টায় দেখা যাবে জন-দেবাদৃতার ‘আলোর ঠিকানা’।

What do you think?

194 Points
Upvote Downvote

মোদক পরিবারে ঘটল অঘটন, ‘মিঠাই’-এর শ্বশুরবাড়িতে পুলিশ! দেখুন ভিডিও

বাড়ি বাড়ি ঘুরে মিষ্টি বিক্রি করছে মিঠাই-সিদ্ধার্থ, মোদক পরিবারের দুর্দিন আদৌ ঘুচবে?