in , , , , ,

“কত বড় বড় মনোহরা, বাংলার মিয়া খলিফা” – নেটিজেনদের এই নোংরা সমালোচনায় অবাক সকলে, অভিনেত্রী সৌমির পুরনো এক ফটো নিয়ে শুরু হল নোংরা সমালোচনা! Mithai

“কত বড় বড় মনোহরা, বাংলার মিয়া খলিফা” – অভিনেত্রী সৌমির পুরনো এক ফটো নিয়ে শুরু হল নোংরা সমালোচনা! নেটিজেনদের এই নোংরা সমালোচনায় অবাক সকলে

অভিনয় জগতকে নিয়ে মানুষের সমালোচনা চলে আসছে অভিনয়ে জগতের শুরু থেকেই। বড় পর্দার অভিনেতা অভিনেত্রী থেকে ছোট পর্দার অভিনেতা – অভিনেত্রী কাউকেই ছেড়ে কথা বলেন না সমাজ। বিশেষত তাঁদের চরিত্র নিয়ে টানা হেঁচড়া করা মানুষের প্রত্যেকদিনকার একটা কাজ হয়ে দাঁড়িয়েছে। শুধু কাজের জগৎ নয় তাঁদের ব্যক্তিগত জীবনের সিদ্ধান্তগুলি নিয়েও বেশ ভালই সমালোচনা হয় সোশ্যাল মিডিয়ায়।

তবে বড় পর্দার অভিনেতা অভিনেত্রীরা থাকে নিজেদের জগতে ওরা এসব কোনো কিছুকেই বিশেষ পাত্তা দেন না। কিন্তু এবার নোংরা সমালোচনা শুরু হলো ছোট পর্দার এক জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষার এক ছবিকে ঘিরে। বর্তমানে টেলিভিশন জগতের জনপ্রিয়তায় শীর্ষ স্থানাধিকারী তিনি। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের মুখ্য চরিত্র দেখতে পাওয়া যাচ্ছে এই অভিনেত্রীকে। নানা ধরনের সমালোচনার সাথে এখন অভিনেত্রীর শারীরিক খুঁটিনাটি বিষয় নিয়েও নোংরা সমালোচনা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

TodayPost.In

সাধারণত অভিনেতা – অভিনেত্রীদের ধারাবাহিক নিয়ে সমালোচনা খুবই কমন বিষয়। প্রত্যেকটা অভিনেতা-অভিনেত্রীর নিজস্ব ফ্যান বেস থাকে আর সেই ফ্যান বেসই একে অপরের মধ্যে সমস্যা সৃষ্টি করে। যদিও সোশ্যাল মিডিয়াতে সবথেকে বেশি দেখা যায় মিঠাই আর পিহু ভক্তদের মধ্যে সমালোচনা। একে অপরকে যেন সহ্যই করতে পারেন না এই ভক্তকূল। আবার এমনও হয় যে মিঠাই যেহেতু জি বাংলার ধারাবাহিক সেহেতু স্টার জলসার অন্যান্য ধারাবাহিকের অভিনেত্রীদের ভক্তরা জি বাংলার অভিনেত্রীদেরকে নিয়ে ট্রল করেন। সেসব ধারাবাহিক জগতে খুবই স্বাভাবিক বিষয়। কিন্তু এবার যে নোংরা সমালোচনা শুরু হয়েছে তা মোটেই কাম্য নয়। একদল সমালোচক নোংরা সমালোচনা করা শুরু করেছেন সকলের প্রিয় অভিনেত্রী সৌমিতৃষা ওরফে মিঠাই কে নিয়ে। তাও আবার অভিনেত্রীর শারীরিক বিষয়কে নিয়ে সমালোচনা হচ্ছে এখানে।

What do you think?

66 Points
Upvote Downvote

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

এসব দেখতে দেখতে বিরক্ত হয়ে উঠেছেন দর্শক “সেই এক চোখের জল ফেলতে ফেলতে বিয়ে করছে নায়িকা” – ধারাবাহিক শুরু হতে না হতেই চলে এসেছে নায়ক নায়িকার বিয়ের প্রমো!

মিঠাইকে হারিয়েছে ‘গৌরী এলো’! সেই খুশিতে মনের আনন্দে একই পোশাক পরে উইকেন্ড পার্টিতে মেতে উঠলো গোটা ঘোষাল পরিবার, ব্যস্ত ছোট্ট অভিনেত্রী পড়াশুনা নিয়ে.