in ,

কালার্স বাংলায় বুড়ি দুর্গার সঙ্গে বুড়ো শিব দুজনকে ভালই মানিয়েছে’, সোশ্যাল মিডিয়া একাধিক কটাক্ষ শোনা গেল কালার্স বাংলার মহালয়ার অনুষ্ঠান নিয়ে

মাঝে আর মাত্র দুটো দিন তারপরেই শুরু হয়ে যাবে দেবী পক্ষ। মহালয়ার পূর্ণ তিথিতে মায়ের আগমনের সুর বেজে উঠবে। ইতিমধ্যে প্রতিটি বাংলা চ্যানেলে মহালয়ার বিশেষ অনুষ্ঠানের প্রস্তুতি শেষের দিকে। মহালয়ার দিন ভোর পাঁচটায় টেলিভিশনের পর্দায় দেখা যাবে মহিষাসুরমর্দিনী।

ইতিমধ্যে প্রতিটি চ্যানেলের মহিষাসুরমর্দিনীর প্রমো ভিডিও আমরা দেখে নিয়েছি। প্রতিটি চ্যানেলে জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা বিভিন্ন দেবদেবীর রূপে সেজে উঠবেন। ইতিমধ্যে স্টার জলসা, জি বাংলা, কালারস্ বাংলার প্রমো ভিডিও আমরা দেখে নিয়েছি।

এবছর স্টার জলসার পর্দায় দেবী দুর্গার রূপে সেজে উঠেছেন অভিনেত্রী সোনামনি সাহা এবং জি বাংলার পর্দায় দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। আর কালারস বাংলার পর্দায় দেখা যাবে টলিউডের আরো একজন প্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে। এছাড়াও দেবীর আরো বিভিন্ন রূপে সেজে উঠবেন বিভিন্ন চ্যানেলের ধারাবাহিকের অভিনেত্রীরা।

কালার্স বাংলার মহিষাসুরমর্দিনী অনুষ্ঠানের নাম দেওয়া হয়েছে ‘দেবী দশমহাবিদ্যা’। এই অনুষ্ঠানে আমরা মহাদেবের ভূমিকায় দেখতে পাব জনপ্রিয় অভিনেতা সম্রাট মুখার্জিকে। যাকে এর আগেও আমরা বহুবার বিভিন্ন চ্যানেলের হয়ে মহাদেব এবং দেবতার ভূমিকায় অভিনয় করতে দেখতে পেয়েছি।

এই নিয়ে সোশ্যাল মিডিয়াতে অভিনেতা কদিন আগে একটি ছবি পোস্ট করেন। যেখানে দেখা যাচ্ছে তিনি এ বছর মহালয়ার মহাদেব রূপে সেজে উঠেছেন। আর এই নিয়ে সোশ্যাল মিডিয়ার জুড়ে শুরু হয়ে গেছে কটাক্ষ ট্রোল। অনেকেই বলছেন কালার্স বাংলায় বুড়ি দুর্গার সঙ্গে বুড়ো শিব একেবারে মানানসই হয়েছে, ঠিকঠাকই মানিয়েছে দুজনকে। এই নিয়ে একাধিক সমালোচনা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

What do you think?

88 Points
Upvote Downvote

বাড়ির মেয়ের কাঁধে সংসারের সম্পূর্ণ দায়িত্ব! তাই সিনেমা করার স্বপ্ন থাকলেও সিনেমার জন্য বসে থাকতে পারবেন না অভিনেত্রী শ্বেতা, তাই আবারও ফিরছেন ধারাবাহিকের হাত ধরে

‘গৌরী ঈশানের রোমান্স‌ও হয় আবার গৌরীর মধ্যে মা কালীকে ফুটিয়ে তোলা হয়! এইসব দেখলে যে কেউ কোমায় চলে যাবে! এটা হিন্দু ধর্মের এবং দেবদেবীদের অবমাননা!’গৌরীর মা কালী হওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তুমুল ট্রোলিং শুরু হলো!