in

জানুন মিঠাই ধারাবাহিকের তারকাদের প্রতি এপিসোডের বেতন? মিঠাই সিরিয়ালের কে কতো টাকা পায়

এককালে প্রায় ৪৪ সপ্তাহ ধরে টিআরপির শীর্ষে নিজেদের জায়গা বহাল রেখে ধারাবাহিক ইতিহাসে এক্কেবারে রেকর্ড গড়েছিল জি বাংলার মিঠাই (Mithai) ধারাবাহিক। কিন্তু কারুর হয়তো নজর লেগেছে, কেননা গত কয়েক মাস ধরেই টিআরপির শীর্ষে একেবারেই জায়গা মিলছে না মিঠাই ধারাবাহিকের। তাদের এখন স্থান দ্বিতীয়-তৃতীয়-চতুর্থ স্থানে! কিন্তু এত সহজেই হার মানতে নারাজ মিঠাই ধারাবাহিকের নির্মাতারা, তাঁরাও প্রাণপণে লড়াই চালিয়েই যাচ্ছে খুব শীঘ্রই টপে পৌঁছনোর জন্যে! তবে মিঠাই ধারাবাহিকের সব কলাকুশলীরা ইতিমধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছে!

বিশেষ করে সিদ্ধার্থ ওরফে আদৃত রায় (Adrit Roy), এবং মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডুর (Soumitrisha Kundu) অসাধারণ অভিনয়ে পাগল দর্শকরা। এছাড়া মিঠাই ধারাবাহিকে পার্শ্ব ছত্রে যারা অভিনয় করছেন তাঁদেরও সমান ক্রেজ দর্শকদের মধ্যে! তাইতো তাঁদের সবার বিভিন্ন আপডেট জানতে সোশ্যাল মিডিয়ায় ওত পেতে থাকে নেটিজেনরা। তাঁদের আপকামিং ছবি ও রিল ভিডিওর পাশাপাশি, তাঁরা সকলেই এই ধারাবাহিকের একেকটি এপিসোড থেকে কত টাকা পারিশ্রমিক নেন সেটাও জানতে আগ্রহী দর্শকবৃন্দ। হ্যাঁ, আজকে আমাদের আলোচ্য বিষয় এটাই! জেনে নিন মিঠাই ধারাবাহিকের কলাকুশলীদের কার কত মায়না!

Mithai

পার্বতী অর্থাৎ বনি চ্যাটার্জী (Bony Chatterjee): যিনি মিঠাইয়ের মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন মিঠাই ধারাবাহিকে। তবে তাঁর চরিত্র অনেকদিন আগেই শেষ হয়েছে। তিনি এই ধারাবাহিকের প্রতিটি এপিসোড বাবদ পারিশ্রমিক নিতেন, ৬ থেকে ৮ হাজার টাকা!


রাতুল ওরফে উদয় প্রতাপ সিং (Uday Pratap Singh): শ্রীতমার স্বামীর চরিত্রে অভিনয় করছেন রাতুল। তিনি এই ধারাবাহিকের প্রতিটি এপিসোড বাবদ পারিশ্রমিক নেন, ১০ থেকে ১২ হাজার টাকা!


সন্দীপ অর্থাৎ স্যান্ডি ওরফে বিশ্ববসু বিশ্বাস (Biswabasu Biswas): এই চরিত্রে তিনি প্রথম অভিনয় করেছিলেন তবে এখন আর এই ধারাবাহিকে নেই, তাঁর চরিত্রে নতুন একজন অভিনেতা এসেছেন! তিনি থাকাকালীন এই এই ধারাবাহিকের প্রতিটি এপিসোড বাবদ পারিশ্রমিক নেন, ১২ থেকে ১৪ হাজার টাকা!


অপরাজিতা ওরফে অর্পিতা মুখার্জী (Arpita Mukherjee): যিনি মিঠাইয়ের পিসি-শাশুড়ির চরিত্রে আছেন, তিনি এই ধারাবাহিকের প্রতিটি এপিসোড বাবদ পারিশ্রমিক নেন, ৮ থেকে ১০ হাজার টাকা!


সুলতা অর্থাৎ লোপামুদ্রা সিনহা (Lopamudra Sinha): যিনি মিঠাই ধারাবাহিকে নিপা মায়ের চরিত্রে অভিনয় করছেন অর্থাৎ যিনি মিঠাইয়ের কাকি শাশুড়ি! যিনি এই ধারাবাহিকের প্রতিটি এপিসোড বাবদ পারিশ্রমিক নেন, ৫ থেকে ৭ হাজার টাকা!


শ্রীনন্দা অর্থাৎ প্রিয়ম চক্রবর্তী (Priyam Chakraborty): ইনি মিঠাইয়ের বড় ননদ শ্রীনন্দার চরিত্রে প্রথম অভিনয় করেছিলেন অভিনেত্রী কিন্তু তিনি প্রেগন্যান্সির জন্যে ধারাবাহিক থেকে বিদায় নেন। সেই চরিত্রে এখন অভিনয় করছেন কৌশাম্বি চক্রবর্তী (Kaushambi Chakraborty)। এই ধারাবাহিকে থাকাকালীন তিনি প্রতি এপিসোড পিছু পারিশ্রমিক নিতেন ১০ থেকে ১২ হাজার টাকা পারিশ্রমিক নিতেন!


আদিত্য অর্থাৎ নীল চ্যাটার্জী (Nil Chatterjee): যিনি মিঠাই ধারাবাহিকে খলনায়কের চরিত্রে অভিনয় করেছিলেন, তবে এখন তাঁকে আর দেখা যায় না ধারাবাহিকে। তিনি এই ধারাবাহিকে থাকাকালীন প্রতিটি এপিসোড বাবদ পারিশ্রমিক নিতেন, ১২ থেকে ১৪ হাজার টাকা!


শ্রীতমা ওরফে দিয়া মুখার্জী (Diya Mukherjee): যিনি মিঠাইয়ের মিষ্টি ননদের ভূমিকায় অভিনয় করছেন। তিনি এই ধারাবাহিকের প্রতিটি এপিসোড বাবদ পারিশ্রমিক নেন, ১২ থেকে ১৪ হাজার টাকা!


তোর্সা অর্থাৎ তন্বী লাহা রায় (Tonni Laha Roy): মিঠাই ধারাবাহিকের খলনায়িকা। তিনি মিঠাই ধারাবাহিকের প্রতিটি এপিসোড বাবদ পারিশ্রমিক নেন, ১৪ থেকে ১৫ হাজার টাকা!


সমরেশ অর্থাৎ কৌশিক চক্রবর্তী (Kaushik Chakraborty): যিনি কিনা মিঠাইরানীর শ্বশুরের ভূমিকায় অভিনয় করছেন! তিনি মিঠাই ধারাবাহিকের প্রতিটি এপিসোড বাবদ পারিশ্রমিক নেন, ১০ থেকে ১২ হাজার টাকা!


সিদ্ধার্থ অর্থাৎ আদৃত রায় (Adrit Roy): এই ধারাবাহিকের প্রতিটি এপিসোড বাবদ পারিশ্রমিক নেন, ২০ থেকে ২৪ হাজার টাকা!


মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu): এই ধারাবাহিকের প্রতিটি এপিসোড বাবদ পারিশ্রমিক নেন, ২০ থেকে ২৪ হাজার টাকা!

What do you think?

175 Points
Upvote Downvote

বিয়েতেই বাজিমাত, মিঠাই-গাঁটছড়াকে হারিয়ে শীর্ষে ধূলোকণা

Mithai: মোদকবাড়িতে ভোলবদল! ঠাম্মি পরলো টপ-প্যান্ট, শর্ট ড্রেসে মিঠাই ও তোর্সা, দেখে অবাক ভক্তরা