in

ঝড় বৃষ্টির রাতে কাছাকাছি এলো দীপা সূর্য, ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে দীপা এবং সূর্যের বিশেষ মুহূর্ত ভাইরাল

জমে উঠেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। বর্তমানে ধারাবাহিক হলো বিনোদন জগতের অন্যতম একটি বড় অংশ। এই ধারাবাহিক গুলোর জন্যই মানুষ প্রতিদিনের একঘেয়ে জীবন থেকে একটু হলেও বেঁচে থাকার রসদ খুঁজে পায়। আর সেই ধারাবাহিক গুলি যদি প্রতিদিনই জমজমাট হয়ে থাকে তাহলে তার কথাই নেই। দর্শকের মনে একটু একটু জায়গা করে নিতে পেলে ধারাবাহিক গুলি TRP তালিকাতেও বাজিমাত করে।

বর্তমানের সব ধারাবাহিকই টিআরপি নির্ভর। তাই যেই ধারাবাহিকের টিআরপি রেটিং যত ভালো সেই ধারাবাহিক তত রমরমিয়ে চলবে। আর সেরকমই একটি ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। বাকি আর পাঁচটা ধারাবাহিকের থেকে খানিকটা আলাদা এই ধারাবাহিক। এই ধারাবাহিকের মূল মন্ত্র হলো রূপ নয় গুনই হলো মানুষের আসল পরিচয়। আর এই কারণেই ধারাবাহিকটি এত পছন্দের দর্শকদের।

ধারাবাহিকের দুটি কেন্দ্রীয় চরিত্র দীপা এবং সূর্যের ভূমিকায় অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী স্বস্তিকা ঘোষ এবং টেলিভিশনের জনপ্রিয় মুখ অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। বর্তমানে ধারাবাহিককে দারুন জমজমাট পর্ব চলছে। মিশকা এবং উর্মি দুজন মিলেই চেষ্টা করে চলেছে দীপা এবং সূর্যকে আলাদা করার জন্য। দুজনের উদ্দেশ্য এক। মিশকা তো সূর্য এবং দিপার পেছনে অনেক বড় ষড়যন্ত্র করছে। তবে দুজনের কেউই এখনো পর্যন্ত বুঝে উঠতে পারছে না। এদিকে সূর্য ভাবছে দীপা কবিরের সন্তানের মা হতে চলেছে। তাই জন্য তার মনে দীপার জন্য ঘৃণা তৈরি হয়েছে। মিশকার একের পর এক ষড়যন্ত্র সফল হয়েই চলেছে। সূর্য কিছুতেই দীপাকে বিশ্বাস করতে পারছে না আর দীপাও জানতে পারছে না সূর্যর কি হয়েছে। যার ফলে সব সত্যিটাই চাপা পড়ে যাচ্ছে।

অনুরাগের ছোয়া

তবে সম্প্রতি সেনগুপ্ত বাড়ি থেকে দীপা এবং সূর্যর জন্যই একটি বিশেষ পিকনিকের আয়োজন করা হয়েছে। কারণ ইতিমধ্যে সবাই সূর্যের পরিবর্তনটা লক্ষ্য করতে পেরেছে। যার জন্য দীপা এবং সূর্যের সম্পর্ক ঠিক করতে সকলের মিলে সূর্য এবং দীপার কে একসঙ্গে করতে চাইছে। এরই মধ্যে সামনে এসেছে একটি ভিডিও ক্লিপ। যেখানে দেখা যাচ্ছে পিকনিকে যাওয়ার পথে ঝড়-বৃষ্টির মুখোমুখি হয় সূর্য দীপা।

যার ফলে দুজনকেই একটি বাড়িতে আশ্রয় নিতে হয় রাতের বেলা। এবং সেই ঝড় বৃষ্টির রাতে দুজনে কাছাকাছি আসে। এই দৃশ্য দেখে তো দর্শক ভীষণই খুশি। দর্শকরাও চাইছে আসল সত্যিটা এবারের সামনে আসুক। অনেকদিন ধরেই দীপার সাথে এই ধরনের দুর্ব্যবহার করছে সূর্য। তবে কবে সবটা সামনে আসবে কবে মিশকার ষড়যন্ত্র ধরা পড়বে সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন প্রত্যেকে।

What do you think?

165 Points
Upvote Downvote

বিস্কুটের গায়ে কেন অসংখ্য ছিদ্র থাকে? ৯৯% মানুষ উত্তর দিয়েছেন ভুল! আপনি কি জানেন?

“প্রোমো দেয় না, বিরক্তিকর গল্প” – টিআরপি লিস্ট সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিচ্ছেন মিঠাই ভক্তরা! বেঙ্গল টপারের থেকে এখন প্রথম তিনেও জায়গা না পাওয়াতে লেখিকা থেকে চ্যানেল সবার প্রতি ক্ষুব্ধ দর্শক