in ,

দাঁতে‌ও গাঁটছড়ার কপি করলো জগদ্ধাত্রী! জগদ্ধাত্রীর অভিনয় ছেড়ে এবার জগদ্ধাত্রীর দাঁত নিয়ে সমালোচনা! সমালোচনার জবাব দিতে ইটের বদলে পাটকেল ছুঁড়লেন জগদ্ধাত্রীর ফ্যানরা!

দাঁতে‌ও গাঁটছড়ার কপি করলো জগদ্ধাত্রী! জগদ্ধাত্রীর অভিনয় ছেড়ে এবার জগদ্ধাত্রীর দাঁত নিয়ে সমালোচনা! সমালোচনার জবাব দিতে ইটের বদলে পাটকেল ছুঁড়লেন জগদ্ধাত্রীর ফ্যানরা!

ট্রোলিং জিনিসটা একদিকে যেমন ভালো অন্যদিকে তেমনি খারাপ। বা বলা যায় সমালোচনা সব সময় ভালো নয়। কখনো কখনো এমন ভাবে সমালোচনা করা হয় যে সেই সমালোচনা গঠনমূলক এবং ইতিবাচক হয় এবং সেই সমালোচনার জন্য হয়তো কোনো ভালো পরিবর্তন হলো তখন বলা যেতেই পারে যে সমালোচনা জিনিসটা বেশ ভালো। কিন্তু কখনো কখনো দেখা যায় যে, কোন কারণ নেই, বিনা কারণেই অযথা সমালোচনা এবং ট্রোলিং করা হচ্ছে। তখন মানুষ স্বাভাবিকভাবেই বিরক্ত হয়ে পড়ে এবং সেই সমালোচনাকারী ব্যক্তিকেও সমালোচনা করে।

সম্প্রতি কিছু মানুষ জি বাংলার জগদ্ধাত্রী ধারাবাহিক নিয়ে সমালোচনা করছিলেন। কারণ জগদ্ধাত্রী এমনই একজন চরিত্র যিনি বাড়িতে ভাজা মাছটি উল্টাতে জানেন না সেজে থাকেন আর বাইরে তিনি রণং দেহি- ক্রাইম ব্রাঞ্চের স্পেশাল
পুলিশ অফিসার। এই চরিত্রটা দর্শকরা ঠিক মেনে নিতে পার ছিলেন না। কারণ এমন কোন মেয়ে হয় না যার উপযুক্ত সামর্থ্য এবং অবস্থা থাকা সত্ত্বেও শুধু শুধু পরিবারের কাছে সে লাথি ঝাঁটা খাবে। তাই এই চরিত্র টিকে দর্শকরা ঠিক মেনে নিতে পারছিলেন না। তাই স্বাভাবিকভাবেই বহু সমালোচনার সৃষ্টি হয়।

কিন্তু সম্প্রতি একজন দর্শক জগদ্ধাত্রীর দাঁত নিয়ে সমালোচনা করেছেন, সোশ্যাল মিডিয়ায় জগদ্ধাত্রী দুটি ছবি দিয়ে দাঁতের ছবি গোল করে দেখিয়ে তিনি ক্যাপশন দিয়েছেন,“আচ্ছা জগার একটা দাত আরেকটা দাতের থেকে বড়!
কিন্তু কি করে! এই মাত্র জি এর পেইজে রিল টা দেখে ব্যাপার টা উপলব্ধি করলাম”

জগদ্ধাত্রী কে নিয়ে এইভাবে সমালোচনা করবার পর একদল মানুষ সেই সমালোচনার উচিত জবাব দিয়ে গাঁটছড়ার সোলাঙ্কির ছবি দিয়ে দাঁতের জায়গাটা গোল করে ক্যাপশনে লিখেছেন,“কি অদ্ভুত পোস্ট, এইরকম দাত তো প্রায় মানুষের আছে, একটা দাত ছোট অন্যটা একটু বড় এমন তো হতেই পারে, এটা নিয়েও troll করা ছাড়লোনা কিছুজন , এমন ভাব করছে জেনো জগদ্ধাত্রীই একমাত্র মানুষ যার একটা দাত একটু বড়, আর কারো নেই , তাহলে নিচের পোস্ট টা দেখে নাও, সলু দি কে নিয়ে troll করছিনা কারণ এই ধরনের দাত যে কারোর ই থাকে এটা নিয়ে এত কথা বলার কি আছে, কিন্তু মনে রেখো haters রা, ইটের জবাব পাথর দিয়ে”- তবে বিষয়টা অনেকটা বুমেরারং হয়ে গেছে! সবাই বলছেন দাঁতের সেটিং টা আবার কপি করা নয় তো?

What do you think?

155 Points
Upvote Downvote

Srabanti Chatterjee: ঘাম ঝরানো কসরত, এরপরেও কটুক্তি শ্রাবন্তীর শরীর নিয়ে – শ্রাবণী

এসব দেখতে দেখতে বিরক্ত হয়ে উঠেছেন দর্শক “সেই এক চোখের জল ফেলতে ফেলতে বিয়ে করছে নায়িকা” – ধারাবাহিক শুরু হতে না হতেই চলে এসেছে নায়ক নায়িকার বিয়ের প্রমো!