in ,

নীল রঙের বিকিনিতে বাজিমাত মোদক বাড়ির বৌ পিঙ্কির! mithai serial actress Ananya Guha

অনন্যা গুহ (Ananya Guha) প্রায়ই বিভিন্ন ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। ছোট পর্দায় তাঁকে শাড়ি ও বিভিন্ন পোশাকে দেখা গেলেও পার্টি করতে পছন্দ করেন অনন্যা। পুল পার্টি তাঁর বিশেষ পছন্দের। বেশ কিছুদিন আগে বিলাসবহুল রিসর্টে গিয়ে বিকিনি পরা ছবি শেয়ার করেন অনন্যা। একেবারে নীল রঙের বিকিনিতে ধরা দিলেন তিনি।

অনন্যার বিকিনিটি জিওম্যাট্রিকাল প‍্যাটার্নের। কখনও তাঁকে দেখা যাচ্ছে, পুলের ধারে বসে থাকতে। কখনও নীল জলে বিকিনি পরে নেমেছেন তিনি। তবে একটু লক্ষ্য করলে বোঝা যাবে, এর আগেও এই বিকিনিতে ছবি শেয়ার করেছেন অনন্যা। লকডাউনের সময় অনন্যাকে দেখা গিয়েছিল ব্রাইডাল লুকে। সেই সময় অনেকে ভেবেছিলেন, বিয়ে করে ফেললেন তিনি। কিন্তু আপাতত কেরিয়ারে মন দিতে চান অনন্যা।

শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেছিলেন অনন্যা। পরবর্তীকালে সিরিয়ালগুলিতে অনন্যা লাগাতার নেগেটিভ চরিত্রে অভিনয় করেছেন। একটি সাক্ষাৎকারে অনন্যা জানিয়েছিলেন, তিনি নেতিবাচক চরিত্র করতে পছন্দ করেন। তাঁর মনে হয়, তিনি নেতিবাচক চরিত্র সঠিক ভাবে ফুটিয়ে তুলতে পারেন। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’-তে মুন্নির চরিত্রে নজর কেড়েছিলেন অনন্যা।

বর্তমানে তিনি অভিনয় করছেন জি বাংলার বিখ্যাত সিরিয়াল ‘মিঠাই’-তে। এই সিরিয়ালে স্যান্ডির বৌ পিঙ্কির চরিত্রে অভিনয় করছেন অনন্যা। তাঁর বিপরীতে অভিনয় করছেন ওঙ্কার ভট্টাচার্য (Omkar Bhattacharya )।

What do you think?

156 Points
Upvote Downvote

মামা নামকরা পরিচালক, ‘গোধুলি আলাপ’-এর ডোনার আসল পরিচয় কি! Shristi Pandey

Srabanti Chatterjee: ঘাম ঝরানো কসরত, এরপরেও কটুক্তি শ্রাবন্তীর শরীর নিয়ে – শ্রাবণী