পঁচে গেছে তৃণমূল, যেখানে হাত দেবে সেখানেই দুর্গন্ধ ছড়াবে! ত্রিপুরা প্রসঙ্গে কটাক্ষ জয়প্রকাশের

TodayPostNovember , 20211min930
619dd2d6f047e_IMG_20211124_112036.jpg

[ad_1]

নিজস্ব প্রতিনিধি , কলকাতা – গত দুদিন আগে ত্রিপুরার বুকে যে রণক্ষেত্র পরিস্থিতি তৈরি হয়েছিল তার রেশ এখনো চলছে কলকাতার মাটিতে। বিরোধী শিবিরের একে একে দল নেতাদের শাসকদলের বিরুদ্ধে প্রতিনিয়তই কটুক্তি মন্তব্য করতে দেখা যাচ্ছে। এবার সেই পথেই পা দিলেন বিজেপি প্রার্থী জয়প্রকাশ মজুমদার।  

মঙ্গলবার কলকাতার দলীয় কার্যালয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে জয়প্রকাশ মজুমদার বলেন , আগে শান্ত পরিবেশ ছিল ত্রিপুরায়। কিন্তু যবে থেকে পশ্চিমবঙ্গের গুন্ডাবাহিনীদের পা পড়েছে তবে থেকে ক্রমেই অশান্ত হয়ে উঠছে। পাশাপাশি সুদীপ রায় বর্মন যেভাবে গলা ফাটিয়ে দল বিরোধী মন্তব্য করেছেন সেটি সঙ্গদোষ। পশ্চিমবঙ্গে যে সন্ত্রাসের পরিবেশ তৈরি করেছে সেই একই পরিবেশ কায়েম করতে ত্রিপুরার পাড়ি দিয়েছিল তৃণমূল সদস্যরা। কিন্তু সেখানে গিয়ে নিজেদের গদি জমাতে পারবে না এটি খুব ভালভাবেই বুঝে গিয়েছেন।

অন্যদিকে আবার শিক্ষক নিয়োগ মামলা প্রসঙ্গে বিজেপি নেতা বলেন , গ্রুপ ডি নিয়ে দুর্নীতি বহু আগে থেকে দেখা দিয়েছে। রাজ্য সরকার প্রতিবারই আশ্বাস দিয়ে থাকেন খুব শীঘ্রই সকলকে নিয়োগ করা হবে। অথচ নিজেরাই গ্রুপ ডি’র প্রার্থীদের সঙ্গে অন্যায় ব্যবহার করছে। এমনকি এখন হাইকোর্টের নির্দেশ অমান্য করার সাহস দেখিয়ে বিচারকদের চ্যালেঞ্জ করে রীতিমতো উচ্চ আদালতে ডবল বেঞ্চে যাচ্ছে। তৃণমূলের পয়সা কম নেই সাধারন মানুষের টাকায় ফুটানি মেরে বেড়ায়। কোনদিনই ভালো ছিল না এই সরকার। আর এখন তো পঁচে গিয়েছে। যেখানেই হাত দেবে সেখান থেকে দুর্গন্ধ ছড়াবে।

[ad_2]