in

প্রেমিকার সামনেই মৌনীর সঙ্গে দেবের রোম্যান্স! ‘রাগলেন’ রুক্মিণী? প্রতিক্রিয়া দেখুন

শেষে এই অবস্থা রুক্মিণীর?

দেবের রোমান্স দেখে রেগে আগুন রুক্মিণী?
নায়ক নায়িকার মধ্যে অনস্ক্রিন রোমান্স নতুন কিছু নয়, কিন্তু প্রেমিকার সামনে রিয়ালিটি শোয়ে রোমান্স করতে গেলে বুকের পাটা থাকতে হয়। আর এমনই এক অসম্ভবকে সম্ভব করে দেখিয়েছেন দেব।

টলিউডের অন্যতম হার্টথ্রব মঞ্চ মাতাচ্ছেন ড্যান্স ড্যান্স জুনিয়রের। আর এবার, সেই মঞ্চেই উপস্থিত রয়েছেন বঙ্গ তনয়া মৌনী রায়। এই প্রথম কোনও বাংলা রিয়ালিটি শোয়ের মঞ্চে তিনি আসছেন। আর দেব-মৌনী দুজনেই যখন স্টেজে তখন মঞ্চে ঝড় উঠবে না এও আবার হয় নাকি! যথারীতি কোমর দোলালেন দুই তারকা। শুধু তাই নয়, তাদের পারফরমেন্সের জেরে রীতিমতো আগুন লাগল মঞ্চে।

আর শুধু মঞ্চে নয়। আগুন লেগেছিল আরেকজনের মনেও। এবারের ড্যান্স ড্যান্স এর মঞ্চে দেবের প্রেমিকা রুক্মিণীও থাকছেন। চোখের সামনে নিজের প্রেমিককে অন্য কারওর সঙ্গে রোমান্স করতে দেখা যায়? এক্কেবারেই রেগে আগুন রুক্মিণী। চোখে মুখে স্পষ্ট সেই ভাব। দেবের কাছের মানুষের মুখ ভার। ক্যামেরায় ধরা পড়ল সেই দৃশ্য। দুজনকে মন মানে না গানে নাচতে দেখে যেন মন মানছে না রুক্মিণীর।

Dev


আর এই মুহূর্ত নজরে আসতেই হেসে গড়াগড়ি খাচ্ছেন দর্শকরা। সবার একটাই বক্তব্য, এটুকুতেই সহ্য করতে পারছেন না রুক্মিণী! বলে মজাও নিলেন সকলে। এদিকে, এবারের ড্যান্স ড্যান্স জুনিয়রের মঞ্চে অনেক নিয়মই বদলেছে। এবার মেন্টর হিসেবে রয়েছেন তৃণা সাহা, অভিষেক বসু এবং অন্যান্যদের। এছাড়াও রয়েছেন বিচারকরা।

এতবছর মুম্বাইয়ে থেকেও যে বাংলা একেবারেই ভুলে যান নি মৌনী – এতেই আপ্লুত ভক্তরা। এমনকি নিজের বিয়ের ক্ষেত্রেও বাঙালি রীতিনীতির খামতি রাখেন নি অভিনেত্রী। শুভদৃষ্টি থেকে সিঁদুর দান সবকিছুই হয়েছিল নিয়ম মেনে।

What do you think?

185 Points
Upvote Downvote

ভারতের সব স্টেশনের বোর্ডে লাল রঙে কী লেখা থাকে? পুরোটা জানলে গর্বিত হবেন বাঙালিরা

‘বাজে কথা, পন্থের কাছে ক্ষমা চাইনি’, ‘প্রেম-পিরিত’ নিয়ে ফের বিস্ফোরক উর্বশী