in ,

‘বাজে কথা, পন্থের কাছে ক্ষমা চাইনি’, ‘প্রেম-পিরিত’ নিয়ে ফের বিস্ফোরক উর্বশী

উর্বশী- ঋষভ চর্চায় মশগুল নেটপাড়া!

ফের ঋষভ পন্থকে নিয়ে বিস্ফোরক মন্তব্য উর্বশী রাওতেলার
“জানি না কী বলব… তবু বলতে চাই যে, আমি খুব দুঃখিত…”, এমন মন্তব্যের ২৪ ঘণ্টা পেরতে না পেরতেই উলট পুরাণ উর্বশী রাওতেলার! প্রথমটায় নায়িকার ক্ষমা চাওয়ার ধরন দেখে অনেকেই মনে করেছিলেন যে, তিনি বোধহয় ঋষভ পন্থের উদ্দেশেই একথা বলেছেন। কারণ, উর্বশী- ঋষভ চর্চায় এখন নেটপাড়া মশগুল! তবে রাত পোহাতেই ধন্দ কাটাতে ময়দানে নামলেন নায়িকা খোদ।

উর্বশীর সাফ জানান যে, তিনি যে কথা বলেছিলেন, তার ভুল ব্যাখ্যা করা হয়েছে। আসলে সম্প্রতি এক সাক্ষাৎকারে উর্বশীকে প্রশ্ন ছোঁড়া হয়েছিল যে, ক্রিকেটার পন্থের উদ্দেশে তিনি কী বার্তা দিতে চান? তার জবাবেই ক্ষমা-প্রার্থনা করেন নায়িকা। কিন্তু তারপর মাঝে ১ দিন পেরতে না পেরতেই উর্বশী ভাবগতিকের উলট পুরাণ।

এবার নায়িকার মন্তব্য, “বর্তমানে সিনেমা বা টেলিভিশনের অনুষ্ঠান যত না হয়, তার থেকে খবর অনেক বেশিই করা হয়। আসলে আমি আমার ভক্ত ও প্রিয় মানুষদের কাছে ক্ষমা চেয়েছিলাম। অন্য কারও কাছে চাইনি।”

প্রসঙ্গত, এই ঋষভ-উর্বশী জল্পনার সূত্রপাত আসলে মাস খানেক আগে নায়িকার এক সাক্ষাৎকারের মন্তব্য থেকে। সেখানে বছর খানেক আগের এক ঘটনার উল্লেখ করেন তিনি। বলেন, RP নামের ক্রিকেটার তাঁর সঙ্গে দেখা করার জন্য হোটেলের ঘরের সামনে অপেক্ষা করছিলেন। তবে তিনি ঘুমিয়ে পড়ায় সেদিন দেখা হয়নি। পরে তাঁদের মধ্যে দেখা হয়। এবার এই নাম নিয়েই শুরু হয় গুঞ্জন। ঋষভ পন্থের নামের আদ্যক্ষরও RP। ব্যস, অমনি গুঞ্জন শুরু!

ফের ঋষভ পন্থকে নিয়ে বিস্ফোরক মন্তব্য উর্বশী রাওতেলার

পরে অবশ্য ঋষভ নিজেই এমন গুঞ্জনে বিরক্ত হয়ে জানান যে, “জনপ্রিয়তা পাওয়ার জন্য লোক কত মিথ্যাই না বলে। ঈশ্বর ওঁদের মঙ্গল করুন। আমাকে ছেড়ে দাও বোন। মিথ্যা বলার একটা সীমা থাকে..।” তবে বিতর্ক কিন্তু এখানেই থামেনি। ক্রিকেটারকে পাল্টা দিতে উর্বশী নিজের ইনস্টাগ্রামে লেখেন, “ছোটু ভাইয়া! ব্যট-বল খেলো।” এরপর পন্থও ভাববাচ্যে নায়িকার নাম না করে উত্তর দেন। বলেন- “যা আপনার নিয়ন্ত্রণে নেই, তা নিয়ে ভাববেন না।”

সম্প্রতি প্রশ্ন ওঠে, আসলে বাইশ গজের খেলকুঁদ না ক্রিকেটারের প্রতি প্রেমের টানে বারবার গ্যালারিতে ছুটে যাচ্ছেন উর্বশী রাওতেলা? উত্তরটা তিনি মুখ ফুটে না দিলেও ক্রিকেট দুনিয়ার গুঞ্জন কিন্তু বলছে অন্য কথা! প্রথমে হার্দিক পাণ্ডিয়া পরে ঋষভ পন্থের প্রেমে পড়েছেন বলিউড নায়িকা। যা নিয়ে কম জলঘোলা হয়নি। প্রকাশ্যেই বাকবিতণ্ডা, তর্কাতর্কি কত কিছু! তবে ঋষভ পন্থকে অতীত করে ঊর্বশীর মন মজেছে পাকিস্তানি ক্রিকেট টিমের পেসার নাসিম শাহে। যদিও তিনি বলিউড নায়িকাকে চেনেন না বলেই জানিয়েছেন।

What do you think?

185 Points
Upvote Downvote

প্রেমিকার সামনেই মৌনীর সঙ্গে দেবের রোম্যান্স! ‘রাগলেন’ রুক্মিণী? প্রতিক্রিয়া দেখুন

TRP: শুরু হয়েছে একগুচ্ছ নতুন ধারাবাহিক, টিআরপি তালিকায় সেরা কে?