in , , , , ,

মামা নামকরা পরিচালক, ‘গোধুলি আলাপ’-এর ডোনার আসল পরিচয় কি! Shristi Pandey

 সৃষ্টি পান্ডে (Shristi Pandey)-এর অভিনয়ে হাতেখড়ি অবশেষে হয়েই গেল। তাঁর মামা রাজ চক্রবর্তী (Raj Chakraborty) প্রযোজিত সিরিয়ালে অভিনয় করতে শুরু করেছেন সৃষ্টি। তবে এখনও গন্ডীর বাইরে পা রাখেননি তিনি। প্রথমবার সৃষ্টিকে দেখা যায় ‘ফেলনা’ সিরিয়ালে। বর্তমানে সৃষ্টি অভিনয় করছেন ‘গোধুলি আলাপ’-এ। এই সিরিয়ালে কৌশিক সেন (Koushik Sen) অভিনীত চরিত্র অরিন্দম রায়ের বোনের মেয়ে ডোনার ভূমিকায় অভিনয় করে প্রশংসিত হচ্ছেন সৃষ্টি। তবে অনেকেই এখনও জানেন না, তিনি রাজ চক্রবর্তীর ভাগ্নী।

সৃষ্টি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট জনপ্রিয়। প্রায়ই তাঁকে রাজ ও শুভশ্রী (Subhashree Ganguly)-র সাথে দেখা যায়। সৃষ্টি মাঝে মাঝেই আরবানাতে আসেন মামাতো ভাই ইউভান (Yuvaan)-এর সাথে সময় কাটাতে। এর আগে শুভশ্রী একটি ছবি শেয়ার করেছিলেন যেখানে সৃষ্টিকে দেখা গিয়েছিল, তার মামীমাকে রিং লাইট সম্পর্কে বোঝাতে। বর্তমানে ইন্সটাগ্রামে সৃষ্টির ফলোয়ারের সংখ্যা প্রায় পঁয়ত্রিশ হাজার ছাড়িয়ে গিয়েছে। ইন্সটাগ্রাম রিল তৈরি করতে পছন্দ করেন সৃষ্টি। তাঁর তৈরি রিলগুলি যথেষ্ট ভাইরাল হয়।

তবে সৃষ্টির সাথে ইতিমধ্যেই অভিনেতা অর্ণব বিশ্বাস (Arnab Biswas)-এর বন্ধুত্ব নিয়ে গুঞ্জন শুরু হয়েছে টেলিটাউনে। যদিও তা পাত্তা দিচ্ছেন না সৃষ্টি। তিনি জানিয়েছেন, তাঁরা শুধুই ভালো বন্ধু। অর্ণব অভিনয় করেছেন ‘ফেলনা’ ও ‘বৌমা একঘর’ সিরিয়ালে।

রাজ পরিচালিত একের পর এক ফিল্ম রিলিজ করছে চলতি বছরে। আপাতত সৃষ্টি কবে সিরিয়ালের গন্ডী ছাড়িয়ে বড় পর্দায় ডেবিউ করেন, সেটাই দেখার।

What do you think?

68 Points
Upvote Downvote

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

Soumitrisha Kundu: কালো ফিনফিনে শাড়ি নেটের ব্লাউজে বাজিমাৎ ‘মিঠাই’ রানীর, মুগ্ধ অনুরাগীরা – mithai rani

নীল রঙের বিকিনিতে বাজিমাত মোদক বাড়ির বৌ পিঙ্কির! mithai serial actress Ananya Guha