in ,

মিঠাইকে কপি করছে গৌরী-ঈশান! জুটির নতুন লুকে চরম কটাক্ষ দর্শকদের – গৌরী এলতে নয়া ঝলক

হঠাৎ এই ভোলবদলের কারণ?


গৌরী এলতে নয়া ঝলক
TRP এর তালিকা ঘাঁটলে দেখা যাবে প্রথম তিনেই স্থান রয়েছে এই ধারাবাহিকের। শেষ কিছু সপ্তাহ ধরে নিজেদের শ্রেষ্ঠ পারফরমেন্স দিয়ে চলেছে গৌরী এল। তবে এ আবার কী প্লট টুইস্ট! হঠাৎ করেই বয়স বেড়ে গেল ঈশান আর গৌরীর? কিন্তু কেন?

জি বাংলার এই সিরিয়ালে একের পর এক টুইস্ট লেগেই আছে। আর তারসঙ্গে রয়েছে অলৌকিক সব কাহিনী। কিছুদিন আগেই মৃত্যু মুখ থেকে ফিরে এসেছে গৌরী। কিন্তু তারমধ্যে এভাবে ভোলবদল? হঠাৎ কেনই বা এহেন মেকআপ ধারণ করেছেন তারা? সাদা চুল, সাবেকি সাজ – যেন চেনা দায়। বয়স বেড়েছে বোঝা যাচ্ছে। কিন্তু দর্শকদের মন্তব্যও কিন্তু নজরকাড়া।


কেউ কেউ বললেন, মিঠাই সিদ্ধার্থ দুজনেও বুড়ো বুড়ি সেজেছিল – তাহলে তাদেরকে কপি করছেন গৌরী ঈশান! এমন মন্তব্যও শোনা গেল। নাকি অন্য কোনও উদ্দেশ্য রয়েছে তাদের? যদিও বাংলা ধারাবাহিকে বুড়ো বুড়ি সাজার ঘটনা এই প্রথম নয়। তবে ঈশানকে দেখে রীতিমতো হতভম্ব দর্শকরা। আবার দোষও ধরলেন পুরোদমে।

https://bengali.indianexpress.com/entertainment/television/zee-bangla-serial-gouri-elo-new-look-490405/lite/



এই গরমে গায়ে চাদর! সাজ ঠিক থাকলেও প্রচন্ড গরমে বেমানান গায়ের চাদর। কিন্তু আদৌ কোন রহস্য ভেদ করতে এই ভেক ধরেছে তারা, সেটি এখনই আন্দাজ করা যাচ্ছে না। এদিকে, সোশ্যাল মিডিয়া যখন নেতিবাচক মন্তব্য তো থাকবেই! কেউ কেউ গৌরী ঈশানের এহেন রূপ দেখে রেগে আগুন। বলেই দিলেন, কী খেয়ে সিরিয়ালের স্ক্রিপ্ট লেখেন বলুন তো! আবার কেউ বলছেন, এভাবেই রেখে দিন যতদিন চলবে সিরিয়াল।

What do you think?

186 Points
Upvote Downvote

ডেলিভারি বয় বিতর্কে TRP নিম্নমুখী! ‘রান্নাঘর’ হাতছাড়া? মুখ খুললেন সুদীপা

ভারতের সব স্টেশনের বোর্ডে লাল রঙে কী লেখা থাকে? পুরোটা জানলে গর্বিত হবেন বাঙালিরা