in , , , , ,

মিঠাই ধারাবাহিকের আগেও সৌমিতৃষা ৫ টি ধারাবাহিকে কাজ করেছেন! তার মধ্যে একটি ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে‌ও কাজ করছে – মিঠাই ⚡

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। মিষ্টি কেন্দ্রিক গড়ে ওঠা এই গল্প বর্তমানে সকল মানুষের মন জয় করেছে তাই তো একাধিকবার বঙ্গ সেরা হয়েছে এই ধারাবাহিক। দেড় বছরের ওপর একটানা রাজত্ব করে চলেছে এই ধারাবাহিক এবং বর্তমান সময়েও এর জনপ্রিয়তা অটুট।

মিঠাই ধারাবাহিকে নায়িকা চরিত্রে যিনি অভিনয় করেন তার নাম সৌমিতৃষা কুন্ডু। মিষ্টি বানানোর কারিগরের চরিত্রের তার অভিনয় দর্শকদের মন জয় করে নিয়েছে।

ধারাবাহিকের নায়ক চরিত্র অর্থাৎ উচ্ছে বাবু সাথে মিঠাইয়ের এর একটা খাট্টা মিঠ্ঠা সম্পর্ক বর্তমান। দুজনের এই রসায়ন সকলের মন জয় করে নিয়েছে। স্বাভাবিক ভাবেই ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থ অভিনেতা আদৃত রায়ের একটা হিউজ ফ্যান ফলোয়ার্স রয়েছে। তেমনি এই ধারাবাহিকের নায়িকা সৌমিতৃষা কুন্ডুর জনপ্রিয়তা ও ব্যাপক।

সৌমিতৃষা কখন কোথায় কী করছেন- তা সবটাই তার ভক্তরা মাথায় রাখেন! মিঠাই ভক্তদের মধ্যে এক অংশের মানুষ জানেন যে মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা এর আগে ‘কনে ব‌উ’ ধারাবাহিকে লিড রোলে অভিনয় করেছেন। কিন্তু অনেকেই হয়তো জানেন না যে সৌমিতৃষা কুন্ডুর ধারাবাহিকের সংখ্যা মোট ছয়টি।

এর মধ্যে একটি ধারাবাহিকে মিঠা‌ই খ্যাত সৌমিতৃষা আবার খলনায়িকার চরিত্রে অভিনয় করেছেন। একজন ভক্ত মিঠাইয়ের সৌমিকে নিয়ে একটি পোস্ট করেছেন যেখানে তিনি লিখেছেন যে কোন ধারাবাহিকে মিঠাই ঠিক কোন চরিত্রে অভিনয় করেছেন!

ঐ নেটিজেন তার পোষ্টে লিখেছেন,“ সৌমিতৃষা কুন্ডু’র অভিনীত ৬টি ধারাবাহিক

Mithai – today post

এআমারগুরুদক্ষিণা – ঝিল্লি (খলনায়িকা)
জয়কালিকলকাত্তাওয়ালী – রাখা (এপিসোড রোল)
গোপাল_ভাঁড় – জান্হবী (সাপোর্টিং রোল)
অলৌকিকনালৌকিক – পুতুল (এপিসোড রোল)
কনে_বউ – কলি (লিড রোল)
মিঠাই – মিঠাই – (লিড রোল)”

What do you think?

63 Points
Upvote Downvote

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

শন-সৃজলা জুটি আর ফিরবে না! নতুন নায়কের সাথে জুটি বেঁধে ফিরছেন সৃজলা! মন ফাগুন ভক্তদের

মিঠাই কে হারাতে ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের পর আবারো স্বস্তিকা ও ক্রুশালের জুটি ফিরছে পর্দায়, খুব শীঘ্রই আসতে চলেছে তাদের নতুন ধারাবাহিক