in ,

‘লালকুঠি’ ধারাবাহিকের প্রতি বিরক্ত হয়ে উঠেছেন দর্শক, কি ভুলভাল গল্প দেখানো হচ্ছে কিছুই বুঝতে পারছেন না কেউ

কয়েক মাস আগে জি বাংলার পড়তে শুরু হয়েছিল ভৌতিক গল্প অবলম্বনে তৈরি ধারাবাহিক লালকুঠি এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী রুকমা রায় এবং অভিনেতার রাহুল অরুণাদয় ব্যানার্জিকে। ধারাবাহিকের গল্প প্রথম দেখে খুব একটা জমজমাট হয়ে উঠছে না দর্শকের কাছে তবে বেশ কিছু দর্শক যারা রোমাঞ্চ ও রহস্য ভৌতিকর পছন্দ করেন তারা বেশ এনজয় করছিলেন এই ধারাবাহিক। তবে ধারাবাহিকের টিআরপির তালিকায় রেটিং পয়েন্ট একেবারেই ভালো না। অনেকেই ভেবেছিল রুকমা এবং রাহুলের ছুটি স্টার জলসার মত জি বাংলাতেও বাজিমাত করবে তবে সেটা একেবারেই হয়নি।

তবে বর্তমানে ধারাবাহিকে চলছে জমজমাট পর্ব। যারা ধারাবাহিকের নিত্য দর্শক তারা সকলেই জানেন এই মুহূর্তে ধারাবাহিকে বিক্রমের পুরনো প্রেম জিনির মৃত্যুর আসল রহস্য নিয়ে দেখানো হচ্ছে বিশেষ পর্ব গুলি। এই জিনির ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী। কয়েক বছর আগে এই জিনির রহস্য ভাবে মৃত্যু হয়েছিল। কিন্তু হঠাৎ এই জিনি কে আবার এভাবে জীবিত দেখে সকলেই ভয় পেয়ে যায়। কিন্তু দর্শক জানেন আসল জিনি এবং নকল জিনি কে।

বর্তমানে জিনি হিসেবে বিক্রমের পরিবারকে যাকে দেখানো হচ্ছে যে সে আসল জিনি নয়। আসল জিনি হল বিক্রমের স্ত্রী অনামিকা। যেটা দর্শক এতদিনে বুঝে গিয়েছে। এমন কি বিক্রম নিজেও এটাই জানত যে অনামিকাই হল আসল জিনি। কিন্তু অনামিকা এমনভাবে নকল জিনিকে সাজিয়ে এনেছে যে সকলেই দেখে ঘাবড়ে গিয়েছে। গায়ে একই নিশান প্রমাণ সমেত সবকিছুই হুবহু মিলে যাচ্ছে জিনির সঙ্গে। অনামিকা জিনিকে সবার সামনে নিয়ে এসে বাড়ির সকলের প্রতিক্রিয়া দেখতে চায়। ১২ বছর পর জিনি কে সবাই দেখে কি প্রতিক্রিয়া দিচ্ছে সেটাই দেখার অপেক্ষা করছে অনামিকা। সাথে জিনির আসল খুনি কেও শাস্তি দিতে চায় সে।

অন্যদিকে দর্শকরা ভাবছেন জিনি এমন কিছু করে ফেলবেন যেখানে সে নিজের ফাঁদে নিজেই পড়ে যাবে। নিজেই নিজের আসল পরিচয় দিয়ে দেবে পরিবারের লোকের সামনে এবং নকল জিনি এমন কিছু করে ফেলবে যেখানে জিনি চাইলে ও নিজেকে প্রমাণ করতে পারবে না। এবারে দেখার অপেক্ষায় আগামী দিনে ধারাবাহিকে কি হতে চলেছে।

What do you think?

165 Points
Upvote Downvote

TRP তালিকায় নিজেদের প্রথম স্থান ছিনিয়ে নেওয়ার জন্য আবারও নতুন চমক আসতে চলেছে মিঠাই ধারাবাহিকে, রাজস্থানী লুকে রিল ভিডিওতে ধরা দিল মিঠাই পরিবারের সদস্যরা

Tonni Laha Roy: ‘মিঠাই’ থেকে সরে যাচ্ছেন তোর্সা? নিজমুখে কি জানালেন অভিনেত্রী!