সাবধান! ফেব্রুয়ারিতে শনির কোপে পড়তে পারেন এই ৫ রাশির জাতকরা / Bad effect of Shani may harass ARIES, GEMINI, CANCER, VIRGO and LIBRA February 2022 Horoscope

TodayPostJanuary , 20229min1270
362834-shani-dev.jpg

নিজস্ব প্রতিবেদন: জ্যোতিষশাস্ত্রে শনিকে ক্ষতিকর গ্রহ বলেই মনে করা হয়। শনির প্রকোপ থেকে বাঁচতে মানুষ কত কী না করে। শাস্ত্র মতে, আগামী ফেব্রুয়ারি মাসে কয়েকটি রাশির উপর পড়তে পারে শনির দৃষ্টি। ফলে গোটা মাসটা ওই সমস্ত রাশির জাতকদের খুব সাবধানে থাকতে হবে। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20): মেষ রাশির শাসক হলেন মঙ্গল। কিন্তু মঙ্গল এবং শনির মধ্যে রয়েছে চরম শত্রুতা। তাই আগামী এক মাস মেষ রাশির জাতকদের উপর পড়তে পারে শনির প্রকোপ।

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22): ফেব্রুয়ারি মাসে শনি গ্রহের প্রভাবে কর্কট রাশির জাতকদের স্বাস্থ্য খারাপ হতে পারে। চাকরি ক্ষেত্রেও সমস্যা দেখে দিতে পারে। তাই বাড়তি সতর্কতা প্রয়োজনীয়।

মিথুন/GEMINI রাশিফল Rashifal (May 21-June 21): মিথুন জাতকদের জন্যও শনি অত্যন্ত অশুভ গ্রহ। শারীরিক যাতে কোনও ক্ষতি না হয় বা অঙ্গহানি না হয়, সেদিকে খেয়াল রাখুন।

কন্যা /VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23): শনির প্রভাবে এই রাশির জাতক বা জাতিকাদের চাকরি ক্ষেত্রে সমস্যা হবে। গোটা ফেব্রুয়ারি মাসজুড়ে কঠোর পরিশ্রমের কোনও দাম পাবেন না।

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23): কর্মক্ষেত্রে ইমেজ বা পরিচিতি নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। কাজ শেষ করতে কঠোর পরিশ্রম করতে হবে। পরিবারেও সমস্যা দেখা দিতে পারে।  

আরও পড়ুন: Viral: মেনুতে এবার ‘নিরামিষ মাছ ভাজা’! রাঁধুনির নিপুণ রান্নায় মজে নেটমহল

আরও পড়ুন: Solar Eclipses 2022: ভারত থেকেও দেখা যাবে! জেনে নিন এ বছরের সূর্যগ্রহণের দিনক্ষণ

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App