in ,

সুপারস্টার শুভশ্রীর ব্যাগের দামেই বিশ্ব ঘোরা যায়! জানেন প্যারিস ঘুরতে গিয়ে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী কত দামের ব্যাগ ব্যবহার করেছেন? আসুন জেনে নেওয়া যাক

বর্তমানে স্বামী, সন্তান নিয়ে দিব্যি বিদেশ ভ্রমণ করছেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। প্যারিস, সুইজারল্যান্ড এর বিভিন্ন প্রান্ত থেকে একের পর এক ছবি পোস্ট করে চলেছেন রাজ এবং শুভশ্রী দুজনেই।

ছেলে ইউভানের দ্বিতীয় জন্মদিনটা প্যারিসেই উৎযাপন করেছেন তারা। দুজনের ইনস্টাগ্রাম একাউন্টে চোখ রাখলেই দেখা যাচ্ছে তাদের বিদেশ ভ্রমণের মুহূর্তের বিভিন্ন ছবি। এরই মধ্যে শুভশ্রীর পোস্ট করা একটি ছবি ঘিরে তুমুল আলোচনা হয়েছে দর্শক মহলে।

আসলে কিছুদিন আগেই শুভশ্রী প্যারিসের আইফেল টাওয়ারের সামনে বসে একটি ছবি তুলেছিলেন। সেখানে অভিনেত্রী কে একটি ফ্লোরাল প্রিন্টের একটি শর্ট ড্রেস পরে দেখা গিয়েছে। অভিনেত্রীকে ওই পোশাকে এত সুন্দর লাগছিল যে চোখ ফেরানো যাচ্ছিল না। আর ওই পোশাকের সাথেই তার কাঁধে একটি সুন্দর শ্লিং ব্যাগ লক্ষ্য করা যায়।

স্টাইলিশ ওই ব্যাগটি শুভশ্রী নিয়েছেন ব্যালেনসিয়াগো কোম্পানি থেকে। ব্যালেনসিয়াগোর হলো বেশ জনপ্রিয় একটি কোম্পানি। ভারতীয়দের মধ্যে এই কোম্পানি বেশ জনপ্রিয়। আসলে এই কোম্পানির স্টাইলিং অ্যাক্সেসরিজগুলো সত্যিই আকর্ষণীয়।

Today Post

জানা গিয়েছে শুভশ্রীর এই ব্যাগটির মূল্য নাকি ১,২১৬ মার্কিন ডলার। অর্থাৎ ভারতীয় মুদ্রা অনুযায়ী ১ লক্ষ টাকা। এছাড়াও এই ব্র্যান্ডের আরও অন্যান্য সামগ্রী রয়েছে। যা ওই ব্যাগের মতই বহু মূল্যের।

TodayPost.in

What do you think?

135 Points
Upvote Downvote

মিঠাই কে হারাতে ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের পর আবারো স্বস্তিকা ও ক্রুশালের জুটি ফিরছে পর্দায়, খুব শীঘ্রই আসতে চলেছে তাদের নতুন ধারাবাহিক

জলসা পুত্র নয়, বধূ কোন আলো লাগলো চোখে ধারাবাহিকের হিরো সৌরভ চক্রবর্তী আসলে জি পুত্র! জি বাংলায় সৌরভের প্রথম ধারাবাহিকের ছবি সোশ্যাল মিডিয়ায় দিল জি ভক্তরা!