সৈয়দ মুস্তাক আলি ট্রফি, চ্যাম্পিয়ন তামিলনাড়ু

TodayPostNovember , 20211min1010
619bbce727228_Screenshot_2021_1122_212245.png

[ad_1]

নিজস্ব প্রতিনিধি, গুয়াহাটি – কর্নাটককে হারিয়ে টানা সৈয়দ মুস্তাক আলি ট্রফির চ্যাম্পিয়ন হল তামিলনাড়ু। এদিন টানটান উত্তেজনাপুর্ণ ম্যাচ গড়িয়েছিল শেষ বল পর্যন্ত। প্রতীক জৈনের শেষ বলে ছক্কা হাঁকিয়ে ম্যাচ জেতান শাহরুখ খান।

এদিন দিল্লিতে কর্নাটকের বিরুদ্ধে ফাইনালে টস জিতে তামিলনাড়ু  প্রথমে ব্যাট করেত পাঠায় কর্নাটককে। নির্ধারিত ২০ ওভারে কর্নাটক ৭ উইকেট হারিয়ে ১৫১ রান তোলে। অভিনব মনোহর দলের হয়ে সর্বোচ্চ ৪৬ রান করেন। ৩৩ রান করেন প্রবীণ দুবে। খাতা খুলতে পারেননি রোহন কদম। মণীশ পান্ডে করেন ১৩ রান। করুণ নায়ার আউট হন ১৮ রান করে। সাই কিশোর ৪ ওভারে ১২ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন। ১টি করে উইকেট দখল করেন সন্দীপ ওয়ারিয়র, সঞ্জয় যাদব ও টি নটরাজন। উইকেট পাননি মুরুগান অশ্বিন।

১৫২ রানের লক্ষ্য নিয়ে ব্যাট করতে নামে তামিলনাড়ু। ১৯ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৩৬ রান তুলে চাপে পড়ে গেছিল বিজয় শঙ্কররা। শেষ ওভারে জয়ের জন্য তাদের দরকার ছিল ১৬ রান। ১৯.৫ ওভারে তাদের স্কোর দাঁড়ায় ১৪৭/৬। শেষ বলে ছক্কা হাঁকিয়ে তামিলনাড়ুকে চ্যাম্পিয়ন করেন শাহরুখ খান। তিনি ১টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ১৫ বলে ৩৩ রান করে অপরাজিত থাকেন। এছাড়া হরি নিশান্ত ২৩, নারায়ন জগদীশান ৪১ ও বিজয় শঙ্কর ১৮ রান করেন। ২৩ রানে ২টি উইকেট নেন কেসি কারিয়াপ্পা। ১টি করে উইকেট দখল করেন প্রতীক, বিদ্যাধর ও করুণ নায়ার। তামিলনাড়ু ৬ উইকেটে ১৫৩ রান তুলে জয় নিশ্চিত করে। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন শাহরুখ।

[ad_2]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *