in

OMGOMG CryCry

Laxmi Kakima Superstar Serial: ধারাবাহিক লক্ষ্মীকাকিমা সুপারস্টার (Laxmi Kakima Superstar)-এর গল্প এগিয়েছে এক ঘরোয়া গৃহবধূর জীবনকে ঘিরে।

Laxmi Kakima Superstar Serial: ধারাবাহিক লক্ষ্মীকাকিমা সুপারস্টার (Laxmi Kakima Superstar)-এর গল্প এগিয়েছে এক ঘরোয়া গৃহবধূর জীবনকে ঘিরে।

ধারাবাহিক ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’-এর গল্পে নতুন মোড়। লক্ষ্মীর দোকান উদ্বোধনের দিন ঘটে এক দুর্ঘটনা। তারপর?

ধারাবাহিক লক্ষ্মীকাকিমা সুপারস্টার (Laxmi Kakima Superstar)-এর গল্প এগিয়েছে এক ঘরোয়া গৃহবধূর জীবনকে ঘিরে। মুখ্যভূমিকায় অভিনয় করছেন অপরাজিতা আঢ্য (Aparajita Addhuy) তার সংসার, পরিবারের বিভিন্ন ঝড়ঝাপটা সামলে কীভাবে সে কিভাবে এগিয়ে নিয়ে চলে তাঁর সংসারকে, সেই নিয়েই এই গল্প। এখন ধারাবাহিকে দেখানো হচ্ছে, একটি নতুন দোকান উদ্বোধন করতে যায় লক্ষ্মী। তখনই সেখানে একটি বোম ব্লাস্ট করায় সোমশঙ্কর। চরম উত্তেজনার পরিস্থিতি হয় সেখানে। এই ঘটনায় কী জড়িয়ে রয়েছে হংসিনিও? এরপরের গল্প দেখা যাবে পর্দায়। আগামীকাল থেকে সম্প্রচারিত হবে এই ধারাবাহিকের অংশ।

Laxmi Kakima Superstar

আরও পড়ুন: Kolkata Chalantika Exclusive: ‘আমি আর কলকাতা যেন একসঙ্গে বড় হয়েছি, বদলেছি’

এই ধারাবাহিক শুরুর সময় এবিপি লাইভকে দেওয়া সাক্ষাৎকারে নিজের চরিত্র নিয়ে এবিপি লাইভের সঙ্গে কথা বলেছিলেন অপরাজিতা আঢ্য। অভিনেত্রী বলেছিলেন ‘আমরা আশেপাশে যে চরিত্রদের দেখতে পাই তাঁরা সবাই সুপারস্টার। আমার বাড়ির বিপরীতে একজন জেঠিমা থাকতেন। তিনি ঠোঙা বিক্রি করে এক ছেলেকে চার্টার্ড অ্যাকাউন্টেন্ট বানিয়েছিলেন অন্যজন ব্যাঙ্কে চাকরি করতেন। আমার পিসি শাশুড়িও ঠোঙা বিক্রি করে, মুড়ি ভেজে, তাঁর ৪ ছেলে মেয়েকে মানুষ করেছিলেন। মানুষ যখন অসহায় হয়ে পড়ে, তখন বিশেষত মহিলারা বুক গিয়ে এই সংসারটা আগলে রাখেন, চালিয়ে যান। এই চরিত্রটা আমার খুব কাছের কারণ আমাদের চারিদিকে এমন অনেক লক্ষ্মী কাকিমারা ছড়িয়ে আছেন। তারা সবাই আমাদের কাছে সুপারস্টার। প্রত্যেকেই আসা করি এই চরিত্রটার সঙ্গে ভীষণ মিল খুঁজে পাবেন। আমি মাটির কাছাকাছি চরিত্র করতে ভীষণ ভালো লাগে। আমাদের কাছে এই মায়েরাই সুপারস্টার।’

What do you think?

5.4k Points
Upvote Downvote

মাত্র ১৩০০ টাকায় ৪ বেলা খাওয়া থাকা নিয়ে কলকাতা থেকে ৪ ঘন্টার পথে নতুন সমুদ্র, রইলো ভিডিও সহ