in ,

Mithai: মোদকবাড়িতে ভোলবদল! ঠাম্মি পরলো টপ-প্যান্ট, শর্ট ড্রেসে মিঠাই ও তোর্সা, দেখে অবাক ভক্তরা

https://www.todaypost.in/wp-content/uploads/2022/09/20220914_180617.jpg

মিঠাই, ঠাম্মি, পিপি, নিপা, দিদিভাই ও টেস সবাই শাড়ি ছেড়ে পড়েছে ওয়েস্টার্ন ড্রেস। দর্শক তাদের সাজ দেখে অবাক। এর আগে সিরিয়ালে মিঠাই আর ঠাম্মিকে ওয়েস্টার্ন ড্রেসে দেখতে পাওয়া গেলেও এমন ড্রেসে নয়। ‘মিঠাই’ (Mithai) সিরিয়ালের পুরো মেয়েদের দলকে একসাথে দেখে দর্শক যেমন চমকে গেছেন তেমনি ভাবেই হয়েছেন খুশি। আসুন আপনাদের বিস্তারিত ভাবে সবটা জানাই।



সিরিয়ালে তো সিড আর মিঠাই প্রমিলা লাহার জারিজুরি শেষ করার জন্য উঠে পড়ে লেগেছে। এমন কি করেও দিয়েছে অনেকাংশে। কারণ গজু ধরা পড়ে প্রমিলা দেবীর নাম না নিলেও সবটা ঘটনা মিথ্যে প্রমাণিত হওয়ায় মনোহরা ফিরে পায় মোদক পরিবার। এর মাঝেই সিরিয়ালের সকলকে দেখা গেলো রেস্টুরেন্টে কব্জি ডুবিয়ে খেতে।


টিভির সেরা পরিবার হয়ে উঠেছে দর্শকদের কাছে সত্যি হয়ে উঠেছে। এমনকি অভিনেতা – অভিনেত্রীরাও হয়ে উঠেছেন একে অপরের কাছের মানুষ। তারা মাঝে মধ্যেই বেরিয়ে পড়েন এদিক ওদিক। সম্প্রতি তেমনি ডিনার ডেটে গিয়েছিলেন সিরিয়ালের সব মেয়েরা। যেখানে নান থেকে বিরিয়ানি, ভুরিভোজ করতে দেখা যাচ্ছে সকলকে।


সাথে পোশাকেও রয়েছে চমক। এই যেমন সাদা শর্ট ড্রেস পরে আছে মিঠাই। টেস পরেছে সাদা টপ আর শর্টস। ঠাম্মিও শাড়ি ছেড়ে বেছে নিয়েছে ট্রাউজার আর টপ। পিপি, দিদিভাই থেকে নিপা, সকলেই সেজেছে ওয়েস্টার্ন পোশাকে। সাথে একসাথে দাড়িয়ে ছবিও তুলেছেন। এত দিন পর কৌশাম্বি (Kaushambi Chakraborty) এবং সৌমিতৃষা (Soumitrisha Kundu)-কে একসাথে দেখে বেশ খুশি হয়েছেন দর্শক।

What do you think?

175 Points
Upvote Downvote

জানুন মিঠাই ধারাবাহিকের তারকাদের প্রতি এপিসোডের বেতন? মিঠাই সিরিয়ালের কে কতো টাকা পায়

Susmita Dey: দুধ সাদা পোশাকে নতুন লুকে অনুগামীদের নজর কাড়লেন অভিনেত্রী সুস্মিতা, রইল ছবি