in

Srabanti Chatterjee: ঘাম ঝরানো কসরত, এরপরেও কটুক্তি শ্রাবন্তীর শরীর নিয়ে – শ্রাবণী

শ্রাবন্তী মানেই মুগ্ধতা, একরাশ সৌন্দর্য যেন তার গায়ে লেগে থাকে তার। কিন্তু, যারা কু মন্তব্য করবেন বলে ঠিক করে থাকেন, তারা কু মন্তব্য করবেই। সেরকমই, ফের কু-মন্তব্যের শিকার হলেন টলিউড কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)।

সম্প্রতি, শ্রাবন্তী বেশ কিছু জিমের ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। প্রায়, সকলেই অভিনেত্রীর ফিটনেস দেখে মুগ্ধ। এমনিতেই শ্রাবন্তীর রূপের প্রশংসা সর্বত্র হয়, এবারে তার ফিটনেস দেখে অনেকেই পজিটিভ মন্তব্য করেছেন। বিশেষত, পুজোর আগে শ্রাবন্তীর এমন এনার্জিটিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়ে চলেছে।

নেট মাধ্যমে শ্রাবন্তীর একগুচ্ছ ভিডিও পোস্ট হতেই কেউ কেউ দাবি করেন শ্রাবন্তী মোটা, এবং এই মোটা শব্দকে কেন্দ্র করে অনেকেই আরো কু মন্তব্য করেন। যদিও অভিনেত্রী এক সাক্ষাৎকারে বলেছিলেন ‘অচেনা উত্তম’ ছবির জন্য তাকে অনেকটা ওয়েট বাড়াতে হয়েছিল। ছবিটি মুক্তি পাওয়ার পর ভেবেছেন ফের ফিরবেন পুরোনো চেহারায়। আর সেই জন্যেই জোরকদমে জিমে থেকে ঘাম ঝরাচ্ছেন। অভিনেত্রীর লেটেস্ট ভিডিওতে দেখা যাচ্ছে তার দু’পায়ে বেল্ট আটকানো, সেই অবস্থাতেই কোনওরকমে টেনেটুনে হাঁটছেন তিনি। আবার কখনও কাঠের ডাম্বল জাতীয় কিছু একটা নিয়ে হাত ঘোরাচ্ছেন।

নিজেকে কায়িক পরিশ্রমের মধ্যে রাখার পরেও বডি শেমিংয়ের (Body shaming) মুখোমুখি হতে হচ্ছে শ্রাবন্তীকে। অবশ্য, এসবে তিনি একেবারেই কান দেন না। তবে, যেহেতু তিনি গ্ল্যামার দুনিয়ার সঙ্গে যুক্ত তাই রোগা তাঁকে হতেই হবে। ঠিক সেই কারণেই তিনি জিমে গিয়ে ঘাম জড়ানোতেই মন দিয়েছেন ।

What do you think?

156 Points
Upvote Downvote

নীল রঙের বিকিনিতে বাজিমাত মোদক বাড়ির বৌ পিঙ্কির! mithai serial actress Ananya Guha

দাঁতে‌ও গাঁটছড়ার কপি করলো জগদ্ধাত্রী! জগদ্ধাত্রীর অভিনয় ছেড়ে এবার জগদ্ধাত্রীর দাঁত নিয়ে সমালোচনা! সমালোচনার জবাব দিতে ইটের বদলে পাটকেল ছুঁড়লেন জগদ্ধাত্রীর ফ্যানরা!