in ,

Susmita Dey: দুধ সাদা পোশাকে নতুন লুকে অনুগামীদের নজর কাড়লেন অভিনেত্রী সুস্মিতা, রইল ছবি

দুধ সাদা পোশাকের সাথে বোল্ড লুকে সোশ্যাল মিডিয়ায় স্নিগ্ধতা ছড়ালেন ‘অপরাজিতা অপু’ (Aporajita Apu) সিরিয়ালের অপু অর্থাৎ টেলি অভিনেত্রী সুস্মিতা দে (Susmita Dey)। সোশ্যাল মিডিয়ায় নতুন ছবি পোস্ট করতেই চর্চার শিরোনামে উঠে এলেন। শাড়ি আর গয়নার বদলে সাদা ওয়েস্টার্ন পোশাকে অভিনেত্রী ঘুম কেড়ে নিলেন নেটিজেনদের। আসুন আপনারাও চোখ রাখুন অভিনেত্রীর নতুন পোস্টে।



সুস্মিতার ক্যারিয়ারের শুরুটা হয়েছিল ব্রাইডাল মেক আপ ও মডেলিং দিয়ে, তারপরে হয়ে ওঠেন ধারাবাহিকের মুখ্য চরিত্র। জি বাংলার ‘অপরাজিতা অপু’ সিরিয়াল দিয়ে অভিনয় জগতে পা রাখেন অভিনেত্রী এবং সিরিয়াল হিট হয়। সেই সিরিয়াল শেষ হতে না হতেই ‘বৌমা একঘর’ (Bouma Ekghor) ধারাবাহিকে চান্স পান। তবে সেই সিরিয়াল তিন মাসের মাথায় শেষ হয়ে যায়। কিন্তু এই কান্ড দমিয়ে রাখতে পারেনি সুস্মিতাকে।

Aporajita apu


সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় সুস্মিতা। মাঝে মধ্যেই ইনস্টাগ্রাম আইডিতে ছবি, ভিডিও, ইনস্টাগ্রাম রিল পোস্ট করে থাকেন। ব্রাইডাল ফটোশ্যুটে তিনি যে অনেককেই টেক্কা দিতে পারেন সে কথা জানা ছিলো। তবে ওয়েস্টার্ন পোশাকে যে তিনি গুনে গুনে দশ গোল দিতে পারেন তার সাক্ষী হয়েও রইলো নেটবাসি। টানা টানা চোখ আর লাল লিপস্টিকে অনুরাগীদের নজর কেড়েছেন অভিনেত্রী।


সাদা স্টাইলিস্ট পোশাকের সাথে খোলা চুল আর গলায় হালকা গোল্ডেন চেন পরে অ্যাট্রেক্টিভ লাগছে অভিনেত্রীকে। বহু পুরুষ অনুরাগীদের রাতের ঘুমও গেছে উড়ে। ইনস্টাগ্রামে ছবিটি করার পরে হয়েছে ভাইরাল। ইতিমধ্যেই প্রায় ১৫ হাজার নেটিজেন ভিডিওটি করেছেন লাইক।

What do you think?

165 Points
Upvote Downvote

Mithai: মোদকবাড়িতে ভোলবদল! ঠাম্মি পরলো টপ-প্যান্ট, শর্ট ড্রেসে মিঠাই ও তোর্সা, দেখে অবাক ভক্তরা

বিস্কুটের গায়ে কেন অসংখ্য ছিদ্র থাকে? ৯৯% মানুষ উত্তর দিয়েছেন ভুল! আপনি কি জানেন?