in

TRP: শুরু হয়েছে একগুচ্ছ নতুন ধারাবাহিক, টিআরপি তালিকায় সেরা কে?

পাল্লা দিয়ে শুরু হচ্ছে একের পর এক ধারাবাহিক। সম্প্রতি শেষ হল স্টার জলসার ধারাবাহিক খড়কুটো। তার বদলে এসেছে নয়া ধারাবাহিক। কিছুদিন আগেই শুরু হয়েছে সোনামণি সাহা ও সপ্তর্ষি মৌলিকের ধারাবাহিক ‘এক্কা দোক্কা’, প্রতীক সেন ও দেবচন্দ্রিমার ‘সাহেবের চিঠি’, রয়েছে ‘নবাব নন্দিনী’, শুরু হতে চলেছে ‘মাধবীলতা’। একগুচ্ছ নতুন ধারাবাহিক শুরু হলেও একটি ধারাবাহিকও জায়গা করে নিতে পারছে না টিআরপি তালিকায়। এই সপ্তাহে প্রথম দশে জায়গা করে নিয়েছে ১১টি ধারাবাহিক। কোন ধারাবাহিক রয়েছে শীর্ষে, তা নিয়ে প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও তা নিয়ে ছিল টানটান উত্তেজনা।



TRP, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাল্লা দিয়ে শুরু হচ্ছে একের পর এক ধারাবাহিক। সম্প্রতি শেষ হল স্টার জলসার ধারাবাহিক খড়কুটো। তার বদলে এসেছে নয়া ধারাবাহিক। কিছুদিন আগেই শুরু হয়েছে সোনামণি সাহা ও সপ্তর্ষি মৌলিকের ধারাবাহিক ‘এক্কা দোক্কা’, প্রতীক সেন ও দেবচন্দ্রিমার ‘সাহেবের চিঠি’, রয়েছে ‘নবাব নন্দিনী’, শুরু হতে চলেছে ‘মাধবীলতা’। একগুচ্ছ নতুন ধারাবাহিক শুরু হলেও একটি ধারাবাহিকও জায়গা করে নিতে পারছে না টিআরপি তালিকায়। এই সপ্তাহে প্রথম দশে জায়গা করে নিয়েছে ১১টি ধারাবাহিক। কোন ধারাবাহিক রয়েছে শীর্ষে, তা নিয়ে প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও তা নিয়ে ছিল টানটান উত্তেজনা।

Today Post

ফের মিঠাইয়ের ফ্যানেদের জন্য রইল সুখবর। এই সপ্তাহেও শীর্ষস্থান ধরে রেখেছে ‘মিঠাই’। ওমির মৃত্যু, সিদ্ধার্থের জেলে যাওয়া সবমিলিয়ে জমজমাট মিঠাইয়ের গল্প। সেই কারণেই বেশ অনেকটা নম্বরের ফারাকেই প্রথম স্থান রয়েছে এই ধারাবাহিকের দখলে। একসময় শীর্ষস্থান নিয়ে রীতিমতো যুদ্ধ চলত মিঠাই ও গাঁটছড়ার। কিন্তু বর্তমানে মিঠাইয়ের থেকে অনেকটাই পিছিয়ে পড়েছে এই ধারাবাহিক। এই ধারাবাহিক রয়েছে চতুর্থ স্থানে। দ্বিতীয় স্থানে রয়েছে ‘গৌরী এলো’, তৃতীয় স্থানে রয়েছে ‘আলতা ফড়িং’।

আরও পড়ুন: Apu Biswas: সম্প্রীতির বার্তা! কলকাতার দুই পুজোর মুখ বাংলাদেশের অভিনেত্রী অপু বিশ্বাস

এক নজরে দেখে নেওয়া যাক, কোন ধারাবাহিক রয়েছে কোন স্থানে…

প্রথম- মিঠাই (৮.৩)

দ্বিতীয়- গৌরী এলো (৭.৯)

তৃতীয়- আলতা ফড়িং (৭.৫)

চতুর্থ- গাঁটছড়া (৭.৪)

পঞ্চম- লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৭.১)

ষষ্ঠ- ধুলোকণা (৬.৭)

সপ্তম- উমা (৬.৪)

অষ্টম- মন ফাগুন (৬.৩) অনুরাগের ছোঁয়া (৬.৩)

নবম- এই পথ যদি না শেষ হয় (৫.৬)

দশম- খেলনা বাড়ি (৫.৫)

নন ফিকশনের প্রথম দুই স্থানে রয়েছে সারেগামাপা ও দিদি নম্বর ওয়ান। নম্বর অনুযায়ী ফিকশন ও নন ফিকশনের তালিকায় প্রথম দশেই জায়গা করে নিয়েছে এই দুই রিয়ালিটি শো। সবমিলিয়ে এই সপ্তাহে জি বাংলার জয়জয়কার।

What do you think?

175 Points
Upvote Downvote

‘বাজে কথা, পন্থের কাছে ক্ষমা চাইনি’, ‘প্রেম-পিরিত’ নিয়ে ফের বিস্ফোরক উর্বশী

বিয়েতেই বাজিমাত, মিঠাই-গাঁটছড়াকে হারিয়ে শীর্ষে ধূলোকণা